ইন্দ্রাণী নয়, শিনাকে খুন করেছে মিখাইল!

0
80

মুম্বই: গত বছর অগাস্ট মাসে গ্রেফতার হওয়ার পর থেকে বারবার খুনের দায় অস্বীকার করেছে ইন্দ্রাণী। মেয়ে শিনা বোরাকে হত্যার দায়ে গ্রেফতার করা হয় ইন্দ্রাণীকে। সেই থেকে জেলেই রয়েছে মিডিয়া ব্যারন পিটার মুখোপাধ্যায়ের স্ত্রী। এরপর জল গড়িয়েছে অনেক দূর। ইতিমধ্যে গ্রেফতার হয়েছেন পিটার মুখোপাধ্যায়ও। এবার সেই খুনের মামলায় নয়া মোড়। জেলের মধ্যেই ইন্দ্রাণী পিটারকে বলেছে, ‘আমাকে ফাঁসানো হচ্ছে। আমি এই খুন করিনি। খুন করেছে মিখাইল। আমি শুধু দেহ লোপাট করতে সাহায্য করেছি।’

রবিবার সন্ধেয় মুম্বই মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে এই তথ্য প্রকাশ করেছেন পিটার মুখোপাধ্যায়ের ভাই গৌতম মুখোপাধ্যায় ও বোন সগুন মুখোপাধ্যায়। গৌতম মুখোপাধ্যায় জানান, এই ঘটনায় ২৫০ জন সাক্ষী রয়েছেন, কিন্তু তাদের কারও বয়ানে পিটারের বিরুদ্ধে কোনও অভিযোগ নেই।

- Advertisement -বাংলায় পড়তে হলে ক্লিক করুন Kolkata24x7

২০১২-র এপ্রিলে শিনা বোরাকে হত্যা করে ইন্দ্রাণী। সেইসময় পিটার লন্ডনে ছিলেন বলে জানা গিয়েছে। ইন্দ্রাণীর বক্তব্য, মেয়েকে খুনের কথা ভাবেওনি ইন্দ্রাণী। সে শুধু প্রাক্তন স্বামী সঞ্জীব খান্নার সঙ্গে উইক-এন্ড কাটাচ্ছিল। ঘুরে এসে মিখাইলকে শিনা সম্পর্কে জিজ্ঞেস করলে সে জানায় সে শিনাকে খুন করে ফেলেছে। সেইসময় মিখাইল মনোবিদের চিকিৎসাধীন ছিল বলেও জানা যায়।

ইন্দ্রাণী গ্রেফতার হওয়ার পরই পিটার জানতে পারে যে সঞ্জীব খান্নার সঙ্গে সম্পর্ক ছিল ইন্দ্রাণীর। ১৫ বছর ধরে ইন্দ্রাণী পিটারের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে বলে জানান পিটারের ভাই গৌতম।

---
---