কংগ্রেস প্রার্থীকে টিকিট দেওয়ার দাবিতে বিক্ষোভ সমর্থকদের

0
65

কৌশিক চট্টোপাধ্যায়, রায়গঞ্জ: চাকুলিয়া এবং করনদিঘী আসন থেকে কংগ্রেসের প্রার্থীকে নির্বাচনের টিকিট দেওয়ার দাবিতে জেলা কংগ্রেস কার্যালয়ে সামনে সোমবার বিক্ষোভ দেখালো কংগ্রেস সমর্থকদের একাংশ। বিক্ষোভে অংশ নেন চাকুলিয়া এবং করনদিঘী বিধানসভার শতাধিক কংগ্রেস কর্মী ও সমর্থকেরা।
তাদের দাবি সিপিএম কংগ্রেস জোট হলে উত্তর দিনাজপুরের চাকুলিয়া এবং করনদিঘী আসন দুটি থেকে জাতীয় কংগ্রেস মননীত প্রার্থীকেই জোট প্রার্থী হিসেবে টিকিট দিতে হবে। নইলে এই জোট তারা মানবেন না। এদিন দুপুরে চাকুলিয়ার মহঃ মুস্তফা এবং করনদিঘীর কংগ্রেস নেতা কালু পালের নেতৃত্বে শতাধিক কংগ্রেস কর্মী সমর্থকেরা রায়গঞ্জের কংগ্রেসের জেলা পার্টি অফিসে সামনে এসে স্লোগান দিতে থাকেন।
করনদিঘীর কংগ্রেস নেতা কালু পাল জানান,দীর্ঘ দিন ধরে করনদিঘীর আসনে ফরোয়ার্ড ব্লকের প্রার্থী গোকুল রায় জিতে আসলেও এলাকার তেমন কোন কাজই করে উঠতে পারেননি তিনি। অন্যদিকে চাকুলিয়ার কংগ্রেসের ব্লক সভাপতি মহঃ মুস্তফা জানান, এলাকার ফরোয়ার্ড ব্লক বিধায়ক আলী ইমরান রমজ (ভিক্টর)কে যে এবারেও মানুষ জেতাবে তেমন কোন কারন নেই। এই এলাকায় কংগ্রেস যতেষ্ঠ শক্তিশালী। তাই এই আসনে কংগ্রেস প্রার্থীকেই নির্বাচনের টিকিট দিতে হবে। বিক্ষোভ আন্দোলনের খবর পেয়ে কংগ্রেসের জেলা পার্টি অফিসে এসে পৌঁছান জেলা সভাপতি মোহিত সেনগুপ্ত। তিনি কর্মীদের সঙ্গে একান্তে বৈঠক করেন। মোহিতবাবু সাংবাদিকদের জানান, চূড়ান্ত প্রার্থী তালিকা তৈরির বিষয়ে যাবতীয় সিদ্ধান্ত প্রদেশ নেতৃত্ব নেবেন। তবে বিষয়টি প্রদেশ নেতৃত্বকে আবারও জানানো হবে।

-----
Previous articleকৈলাস মানস সরোবরে রহস্যময়ী আলো!
Next articleMEA Intervenes As Pak Delegation Faces Visa Glitch At Attari