সমস্ত হিন্দু সন্ন্যাসী-ই দেশদ্রোহী: পাপ্পু যাদব

0
77

পটনা: ফের বিতর্কিত মন্তব্যের জেরে শিরোনামে পাপ্পু যাদব। এবার তাঁর নিশানায় হিন্দু সন্ন্যাসী। সোমবার বিহারে সাংবাদিকদের কাছে তিনি বলেন, “হিন্দু সন্ন্যাসীরা সকলেই দেশদ্রোহী।’’ একইসঙ্গে তাঁর মন্তব্য, জম্মু-কাশ্মীরে ভারতের জাতীয় পতাকা পোড়ানোর মধ্যে কোনও ভুল ছিল না।

পাঁচবারের বিধায়ক তথা জন অধিকার পার্টির প্রধান রাজেশ রঞ্জন ওরফে পাপ্পু যাদব এদিন বিহারের মাধেপুরা জেলায় সাংবাদিকদের মুখোমুখি হন। তখনই শিবরাত্রির পুজো নিয়ে জনগণকে বিশেষ বার্তা দেন তিনি। বলেন, গরীবদের মন্দিরে যাওয়া উচিত নয়। এর কারণও ব্যাখ্যা করেন তিনি। পাপ্পু যাদবের কথায়, “সকল হিন্দু সন্ন্যাসীরা দেশদ্রোহী। সন্ন্যাসীদের শোষণ এড়ানো উচিত। তাদের মন্দিরে যাওয়া বন্ধ করা উচিত।’’ একইসঙ্গে জন অধিকার পার্টির প্রধানের দাবি, জম্মু-কাশ্মীরে ভারতের জাতীয় পতাকা পোড়ানোর মধ্যে ভুল ছিল না এবং দেশ-বিরোধী কোনও শ্লোগানও হচ্ছিল না। পাপ্পু যাদবের এই মন্তব্যে দেশজুড়ে বিতর্কের ঝড় ওঠে। কড়া নিন্দা করেন বিজেপি নেতৃবৃন্দ।

উল্লেখ্য, রবিবারও দুর্নীতি নিয়ে আরও এক বিতর্কিত মন্তব্য করেছিলেন পাপ্পু যাদব। তিনি বলেছিলেন, “যারা দুর্নীতিগ্রস্ত আধিকারিকদের নিয়ে আসতে পারবে তাদের ২৫ হাজার টাকা এবং যারা জনগণের সামনে ওই আধিকারিকদের হত্যা করতে পারবে তাদের আমার তরফ থেকে ১০ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে।’’

-----
Previous articlePaytm To Invest In Support Of Women Entrepreneurs
Next articleতৃণমূলের নির্বাচন গবেষণায় দুই মেধাবী